সর্বশেষ খবর
Home / বান্দরাবন / বান্দরবানের প্রশাসনের তৎপরতায় ফিরে এল রুমায় অপহত দুই চালক

বান্দরবানের প্রশাসনের তৎপরতায় ফিরে এল রুমায় অপহত দুই চালক

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানে প্রশাসনের তৎপরতায় ফিরে এলো রুমায় অপহত দুই গাড়ি চালক।

১৯ আগস্ট সোমবার রুমা উপজেলার সদর ইউনিয়নের মিনঝিরি পাড়া মুখ থেকে অস্ত্রধারী সন্ত্রাসীরা ৩ গাড়ি চালককে অপহরণ করে নিয়ে যায়।

একদিন পর অপহরণকৃত ব্যক্তিদের মধ্য থেকে একজনের মোবাইলে সংযোগ পাওয়া গেলে তারা গাড়ি চালক মালিক সমিতি থেকে ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে।

এদিকে রুমা উপজেলায় স্থানীয় বাসিন্দাদের থেকে জানা যায় এদিকে অপহরনকৃত তিনজন থেকে দুইজন তাদের প্রাণ নিয়ে কোন রকমে পালিয়ে এসেছে, তাদেরকে তাদের এলাকার মধ্যে দেখা গেছে।

কিন্তু একজন বর্তমানে তাদের হাতে জিম্মি রয়েছে ১০ লক্ষ টাকা পাওয়া গেলে তাকে ছেড়ে দেওয়া হবে।

অপহরনকৃত তিন ড্রাইভার হলো বাসু কর্মকার ৩২ নয়ন জলদাস ২৯ মোহাম্মদ মিজান ৩০।

নিরাপত্তাহীনতায় ভোগার কারণে তারা বর্তমানে সেনাবাহিনীর একটি আশ্রয় কেন্দ্রে অবস্থান করছে বলে জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী।

এই বিষয়ে রুমা থানা পুলিশ কর্মকর্তা ওসি মোহাম্মদ নজরুল ইসলামের সাথে কথা বললে তিনি জানান যে আইন-শৃঙ্খলা বাহিনী বর্তমানে সদা তৎপর রয়েছে অপরাধীদেরকে আটক করার জন্য।

প্রশাসনের চাপের মুখে তারা দুইজনকে ছেড়ে দিতে বাধ্য হয়েছে। কিন্তু একজন তাদের হাতে এখনো জিম্মি অবস্থায় রয়েছে। আমরা আশা করছি খুব দ্রুত অপরাধীকে গ্রেফতার করে অপহরনকৃত ড্রাইভারকে উদ্ধার করতে পারব। তার জন্য প্রশাসনের পক্ষ থেকে সকল রকম কার্যক্রম অব্যাহত রয়েছে।

আর এই কার্যক্রমকে সফল করতে বর্তমানে সেনাবাহিনী ও পুলিশ যৌথভাবে প্রতিদিন অভিযান চালিয়ে যাচ্ছে। তার প্রতিবাদে আজ বান্দরবানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বান্দরবানের সকল জনসাধারণ।

শেয়ার করুন

About admin

01580-242555

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*