সর্বশেষ খবর
Home / খাগড়াছড়ি / মানিকছড়ি / জনগণের সেবা নিশ্চিতসহ দেশ ও জাতির উন্নয়নে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহবান

জনগণের সেবা নিশ্চিতসহ দেশ ও জাতির উন্নয়নে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহবান

 

মো. ইসমাইল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি:

বর্তমান সরকার দেশ ও জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছে। জনগণের সেবা নিশ্চিত করতে সরকরি সকল দপ্তরে যে সকল সেবা প্রদান করে সে সম্পর্কে সিটিজেন চার্টার প্রদর্শিত রয়েছে। যাতে করে কোন সেবা গ্রহিতা সেবা থেকে বঞ্চিত না হয়। খাগড়াছড়ি পার্বত্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট প্রতাপ চন্দ্র বিশ্বাস মানিকছড়ি উপজেলায় আগমণ উপলক্ষে উপজেলার জনপ্রতিনিধি, সকল বিভাগীয় কর্মকর্তা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

এছাড়াও জনগণের সেবা নিশ্চিতসহ দেশ ও জাতির উন্নয়নে ঐক্যবদ্ধ থেকে কাজ করার জন্য সকলে প্রতি আহবান জানান তিনি। এসময় তিনি আরও বলেন, জনগণের তথ্য সেবা নিশ্চিত করতে তথ্য আইন প্রনয়ন করা হয়েছে। যাতে করে জনগণ তথ্য সেবা থেকে বঞ্চিত না হয়ে সকল সেবা পেতে পারে।

সভার শুরুতে জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস’কে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন উপজেলা প্রশাসন, উপজেলা আ.লীগ, তিনটহরী উচ্চ বিদ্যালয়,রাণী নিহার দেবী সরকারী উচ্চ বিদ্যালয়, মানিকছড়ি গিরিমৈত্রী সরকারী ডিগ্রি কলেজ, উপজেলা রাজ শ্যামা কালী মন্দির, সকল ইউনিয়ন পরিষদ, অফিসার্স ক্লাব, নেতৃবৃন্দ।

১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় মানিকছড়ি উপজেলা প্রশাসন উপজেলার জনপ্রতিনিধি, সকল বিভাগীয় কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে আয়োজন করে মতবিনিময় সভা।

মানিকছড়ি গিরি মৈত্রী সরকারি ডিগ্রী কলেজের শরীরচর্চা শিক্ষক মো. মনির হোসেন’র সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মানিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ রাজ্জাক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শফিউল আলম চৌধুরী, তিনটহরী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মো. আতিউল ইসলাম, ১নং মানিকছড়ি ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান ফারুক প্রমূখ। এছাড়াও অনুষ্ঠানে স্বগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ শহীদুল্লাহ।

মতবিনিময় সভা শেষে উপজেলা টাউন হলের সামনে বৃক্ষ রোপন করে বৃক্ষ রোপন অভিযানের শুভ উদ্বোধন করেন। পরে মাননীয় প্রধান মন্ত্রীর উপহার টি.আর কর্মসূচীর আওতায় দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণ প্রকল্পের গচ্ছাবিল এলাকার একটি গৃহের উদ্বোধন করেন এবং উপকার ভোগীর হাতে চাবী হস্থান্তর করেন।

শেয়ার করুন

About admin

01580-242555

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*