সর্বশেষ খবর
Home / খেলার সংবাদ / অল্পের জন্য বেঁচে গেলেন জাতীয় দলের ফুটবলাররা, ঘটতে পরতো ভয়াবহ বিমান দুর্ঘটনা

অল্পের জন্য বেঁচে গেলেন জাতীয় দলের ফুটবলাররা, ঘটতে পরতো ভয়াবহ বিমান দুর্ঘটনা

স্পোর্টস নিউজঃ

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ফিরতি ম্যাচ খেলতে গতকাল রাতে ওমানের উদ্দেশে রওনা দেওয়ার কথা ছিল বাংলাদেশ জাতীয় ফুটবল দলের। ওমানে যাওয়ার কথা ছিল বাংলাদেশ বিমানের বিজি ০২১ ফ্লাইটে ।

গত রাত সাড়ে নয়টায় ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছান ফুটবলার ও কর্মকর্তারা।

এমনিতেই যান্ত্রিক ত্রুটির কথা জানিয়ে দেরিতে ছাড়ে বিমানটি। কিন্তু ত্রুটিপূর্ণ সমস্যাগুলো সমাধান করার পরেও বিমানটি আকাশে ওড়ার পরপর আবারও দেখা দেয় যান্ত্রিক ত্রুটি। আকাশে ওড়া অবস্থাতেই বিমানে বৈদ্যুতিক গোলযোগ দেখা দেয়। এই সময় বিমানে থাকা ফুটবলাররা আতঙ্কিত হয়ে পড়েন এবং অনেকেই ভয়ে কান্নাকাটি শুরু করে দেন বলে জানা যায়।

শেষ পর্যন্ত প্রায় এক ঘন্টা আকাশে ওড়ার পর বাধ্য হয়ে পাইলট বিমানটি ঢাকায় ফেরত নিয়ে আসে। অবশ্য বাংলাদেশ দলের সব ফুটবলার ও কর্মকর্তারা সুস্থ আছেন।

গতকালের এই ভয়াবহ পরিস্থিতি বর্ণনা করেন বাংলাদেশ ফুটবল দলের গোলরক্ষক আশরাফুল রানা। তিনি বলেন,‘আমাদের বিমানের ফ্লাইট ছিল কাল রাতে। কিন্তু বিমান ছাড়ছে না দেখে আমরা কর্তৃপক্ষকে জিজ্ঞাসা করি কী সমস্যা হয়েছে? উনারা জানান, একটু টেকনিক্যাল সমস্যা হয়েছে। এটা ঠিক হলেই আমরা উড্ডয়ন করব। আমরা এরপর প্রায় আড়াই ঘন্টা বিমান বন্দরে বসে থাকি। এরপর বিমানে ওঠার পর প্রায় ৪৫ মিনিট পর আবারও বাংলাদেশে ফিরে আসি। বিমানের ভেতরে বসেই দেখতে পাই বিদ্যুৎ চলে গেছে বিমানের। এটা দেখে আমরা খুব ভয় পেয়ে যাই। ক্যাপ্টেন বলছিলেন এভাবে বিমান চালানো ঝুঁকিপূর্ণ। তাই তিনি আবারও বাংলাদেশে ফিরিয়ে আনেন বিমান। আল্লাহর রহমতে বড় একটা দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেছি আমরা। সত্যি আমরা সবাই ভীষণ ভয় পেয়ে গিয়েছিলাম।’

বাংলাদেশ দল ওমানের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের চতুর্থ ম্যাচটি খেলবে আগামী ১৪ নভেম্বর ওমানের আল সিব স্টেডিয়ামে ।

সূত্রঃ prothomalo.com

শেয়ার করুন

About admin

01580-242555

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*