সর্বশেষ খবর
Home / খাগড়াছড়ি / নানা আয়োজনে রামগড়ে পালিত হচ্ছে শান্তিচুক্তির ২২তম বর্ষপূর্তি

নানা আয়োজনে রামগড়ে পালিত হচ্ছে শান্তিচুক্তির ২২তম বর্ষপূর্তি

রামগড় প্রতিনিধি:

বর্ণাঢ্য আয়োজনে খাগড়াছড়ির রামগড়ে পার্বত্য চট্টগ্রামের শান্তি চুক্তির ২২ তম বর্ষপূর্তি পালিত হচ্ছে। রামগড় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন এর আয়োজনে সকাল সাড়ে ৮টায় একটি বণার্ঢ্য র‌্যালি উপজেলা প্রশাসন সংলগ্ন বিজিবি ভাষ্কার্য থেকে শুরু হয়ে রামগড় পৌরসভা এলাকা প্রদক্ষিণ করে টাউন হলে গিয়ে শান্তিচুক্তির প্রদর্শনিতে অংশ গ্রহন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন এর উপ-অধিনায়ক (ভারপ্রাপ্ত অধিনায়ক) মেজর মোঃ জাকির হোসাইন। বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কারবারী, উপজেলা কর্মকর্তা উম্মে ইসরাত, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোঃ আব্দুল হান্নানসহ প্রশাসনিক, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের প্রধানগণ, গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকরনা উপস্থিত ছিলেন।। এ ছাড়া বিজিবি পদস্থা কর্মকর্তা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, জনপ্রতিনিধি, সাংবাদিক এবং অগণিত জনসাধারন উপস্থিত ছিলেন।

এদিকে দিবসটি উদযাপনের লক্ষে উপজেলা টাউনহলে শান্তিচুক্তি প্রদর্শনী, স্কুল শিক্ষার্থীদের চিত্রাংকন প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে। এছাড়া বিকেলে জোন আওতাধীন এলাকার গরীব অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করবে বলে জানিয়েছে বিজিবি।

শেয়ার করুন

About admin

01580-242555

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*