Home / খাগড়াছড়ি / খাগড়াছড়িতে সেনা অভিযানে অস্ত্রসহ ২ ইউপিডিএফ সন্ত্রাসী আটক

খাগড়াছড়িতে সেনা অভিযানে অস্ত্রসহ ২ ইউপিডিএফ সন্ত্রাসী আটক

নিউজ ডেস্কঃ

খাগড়াছড়ি জেলার সদর উপজেলাধীন পেরাছড়া এলাকা থেকে আজ শনিবার (১৪ ডিসেম্বর) দুপুরে দুই চাঁদাবাজকে আটক করেছে সেনাবাহিনীর সদস্যরা। আটককৃতরা হলেন পল্লীময় ত্রিপুরা (৩৪) ও নিতু চাকমা (৩৫)। তাদের কাছ থেকে দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। তাদেরকে পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ শনিবার দুপুর ২টায় সেনাবাহিনীর খাগড়াছড়ি সদর জোনের একটি আভিযানিক দল পেরাছড়া এলাকায় অভিযানে যায়। সেখানে গিয়ে চাঁদাবাজির সত্যতা পেয়ে তাদেরকে আটক করা হয়। তাদের কাছ দুটি পিস্তল, দুটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি, তিনটি মোবাইল ফোন, একটি মোটরসাইকেল, ও মোবাইল নম্বর সম্বলিত নোটবুক উদ্ধার করা হয়।

তারা দীর্ঘদিন ধরে পাহাড়ি এলাকার সাধারণ জনগণকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করে আসছিল বলে স্থানীয়রা অভিযোগ করেন। চিহ্নিত এই চাঁদাবাজদের গ্রেপ্তারের খবরে স্থানীয়দের মধ্যে স্বস্তি লক্ষ্য করা যায় এবং অবৈধ চাঁদাবাজ ও সন্ত্রাসীদের গ্রেফতারে সেনাবাহিনীর চলমান অভিযান অব্যাহত রাখারও অনুরোধ জানায় তারা।

নিরাপত্তা বাহিনীর পক্ষ থেকে জানানো হয়, পাহাড়ের শান্তি প্রতিষ্ঠায় অবৈধ অস্ত্র উদ্ধার এবং চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজদের  গ্রেফতারে অভিযান চলমান থাকবে এবং এ ব্যাপারে স্থানীয় জনসাধারণের সহযোগিতাও চায় সেনাবাহিনী।

জানা গেছে, আটককৃত দুজন ইউপিডিএফ (মূল)-এর সদস্য।

সূত্রঃ kalerkantho.com

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*