Home / রাঙামাটি / রাঙামাটিতে শিশুকে জবাই করে হত্যার চেষ্টা, আটক সৎ মা

রাঙামাটিতে শিশুকে জবাই করে হত্যার চেষ্টা, আটক সৎ মা

নিউজ ডেস্কঃ

রাঙামাটিতে চার বছরের ফারজান আহমেদকে হত্যাচেষ্টার অভিযোগে তার সৎ মাকে আটক করেছে পুলিশ। আটককৃত নারীর নাম কাউছার ফেরদৌস (৩০)। রবিবার দুপুরে  শহরের কোর্ট বিল্ডিংয়ের সোনালী ব্যাংক সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। আহত শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে দেওয়া হচ্ছে। এ ঘটনার খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা অভিযুক্ত কাউছারকে আটকে রেখে পুলিশের হাতে তুলে দেয়।

আহত শিশুর মা ফারজানা আক্তার বলেন, আমি ফারজানকে রেখে বাসার ছাদ থেকে কাপড় আনতে গেলে সুযোগ পেয়ে কাউছার আমার সন্তানকে বাথরুমে নিয়ে গলায় ছুরি চালিয়ে হত্যার চেষ্টা করে। ছুরির আঘাতে শিশুটি চিৎকার করে। চিৎকার শুনে আমি বাসায় এসে দেখি আমার ছেলে রক্তাক্ত অবস্থায় পাই। আমি ফারজানকে বাঁচাতে এগিয়ে  গেলে সে আমাকেও ছুরি দিয়ে আঘাত করার চেষ্টা করে। এক পর্যায়ে আমার চিৎকারে প্রতিবেশিরা এসে আমাদের উদ্ধার করে। পরে ফারজানকে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রাঙামাটি জেনারেল হাসপাতালের চিকিৎসক শওকত আকবর জানান, মুমুর্ষু অবস্থায় শিশুটিকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার গলা প্রায় ৫ থেকে ৬ ইঞ্চির মতো কেটে গেছে। শিশুটির অবস্থা আশংকাজনক। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে রাঙামাটি জেলার অতিরিক্তি পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ বলেন, অভিযুক্ত নারী পুলিশের হেফাজতে রয়েছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে শিশুটিকে পুলিশ সদস্যরা রক্ত দিয়েছেন বলেও তিনি জানান।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*