সর্বশেষ খবর
Home / বান্দরবান / সেনাবাহিনীর নাম ব্যবহার করে চলছে বালু উত্তোলণ; আটক ৫

সেনাবাহিনীর নাম ব্যবহার করে চলছে বালু উত্তোলণ; আটক ৫

নিউজ ডেস্কঃ

সেনাবাহিনীর নাম ব্যবহার করে অবৈধ ভাবে বালু উত্তোলণ করার সময় ৫জন কে আটক করা হয়েছে।

বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের গনেশ পাড়া এলাকার পার্শ্ববর্তী খাল হতে অবৈধভাবে সেনাবাহিনীর নামে স্টিকারযুক্ত ট্রাক ব্যবহার করে, খালের পাড় কেটে অবৈধভাবে বালু উত্তোলন করার সময় সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে,২টি ডাম্পার ট্রাক ও ১টি ভারী স্কেভেটর সহ ৫জন কে আটক করা হয়।

সোমবার (২০জানুয়ারি) সেনাবাহীনির টহলরত একটি দল ঘটনাস্থলে যায় এবং অবৈধ ভাবে বালু উত্তোলনসত ডাম্পার ট্রাকে সেনাবাহীনির জরুরী কাজে নিয়োজিত স্টিকার দেখতে পায়।

এ অবস্থায় বালু উত্তোলণকারীদের কাছে বালু উত্তোলণের কোন অনুমতি বা ছাড়পত্র না থাকার কারণ এবং সেনা বাহিনীর কাজে নিয়োজিত স্টিকার কেন ব্যবহার করা হয়েছে জানতে চাইলে তারা কোন উত্তর দিতে পারেননি।

পরে বিষয়টি উপজেলা প্রসাশনকে জানানো হলে,উপজেলা নির্বাহী অফিসার মোঃ নোমান হোসেন প্রিন্স বিকাল ৪টার সময় সেনাবাহিনী ও পুলিশ সহ যৌথবাহিনীর মাধ্যমে এলাকায় অভিযান চালায়।

এ সময় কতিপয় খালের পাড়ের মালিক পরিচয় দেওয়া,নিবারন তঞ্চঙ্গ্যাঁ (৫০),সুপারভাইজার মোঃ হাসান আলী রাজু (৩৪), স্কেভেটর চালক মোঃ কাইয়ুম (২৪), ডাম্পার ট্রাক ড্রাইভার, মোঃ রায়হান (২৩) মোঃ শাহীন আলম ( ২৫) আটক করেন।

পরে ভ্রাম্যমান আদালত এর মাধ্যমে উপজেলা নির্বাহী অফিসার মোঃ নোমান হোসেন প্রিন্স আটককৃত,সুপারভাইজার মোঃ হাসান আলী রাজুকে ১মাসের জেল,নিবারন তঞ্চঙ্গ্যাঁ কে নগদ ২০ হাজার টাকা জরিমানা এবং স্কেভেটর চালক মোঃ কাইয়ুম,ডাম্পার ট্রাক ড্রাইভার মোঃ রায়হান,মোঃ শাহীন আলম কে দুই হাজার করে জরিমানা করেন ।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ নোমান হোসেন বলেন,সেনাবাহিনীর সন্মান ক্ষুণ্ন করার দায়ে আটককৃতদের জেল-জরিমানা করা হয় এবং জব্দকৃত মালামালের বিষয়ে পরে সিদ্ধান্ত নেওয়া হবে।

শেয়ার করুন

About admin

01580-242555

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*