Home / আন্তর্জাতিক / বন্ধুত্ব ও মানবিকতা- এক উজ্জল দৃষ্টান্ত বাংলাদেশ

বন্ধুত্ব ও মানবিকতা- এক উজ্জল দৃষ্টান্ত বাংলাদেশ

নিউজ ডেস্ক

বাংলাদেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আবারো প্রমান করলেন, তিনি মানবিকতার দৃষ্টান্ত সৃষ্টিতে অনন্য। গত ১০ই এপ্রিল শুক্রবার সকালে বাংলাদেশ থেকে পাঠানো চিকিৎসা সামগ্রী গ্রহণ করেছে কুয়েত সরকার। কুয়েত বিমান বাহিনীর একটি স্পেশাল কার্গো বিমান বাংলাদেশী চিকিৎসা সামগ্রী নিয়ে ইতিমধ্যে কুয়েতে পৌঁছেছে।

কুয়েত সরকারের বিশেষ অনুরোধে মাননীয় প্রধানমন্ত্রীর তড়িৎ সিদ্ধান্তে বাংলাদেশ সেনাবাহিনী কুয়েতে ১০০ জনের একটি সেনা মেডিকেল টিম এবং কুয়েত সেনাবাহিনীর জন্য বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ হইতে সৌজন্যমূলক প্রয়োজনীয় মেডিকেল কিট কুয়েতে পাঠানো হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত পাওয়ার সাথে সাথে একেবারেই বিলম্ব করেন নি জেনারেল আজিজ আহমেদ। দেশের সম্মান রক্ষায় ও মানবিকতার অনন্য উদাহরণ সৃষ্টিতে সরকারের সিদ্ধান্ত পূর্ন বাস্তবায়নে দৃঢ় প্রতিজ্ঞ বাংলাদেশ সেনাবাহিনী।

এখানে উল্লেখ্য, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মানবিক উদারতা ইতিমধ্যে অসংখ্যবার প্রমান করেছেন। সাম্প্রতিক বছরগুলোতে প্রায় ১০ লাখের উপর রোহিঙ্গাদের আশ্রয় দেয়ার মতো অনন্য মানবিকতা বহিঃবিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জল করেছে; আর সেনাবাহিনী সব সময় মাননীয় প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত বাস্তবায়নে কার্যকর ভূমিকা রেখেছে।

 

ভিডিও: https://youtu.be/WA0w1HdqofI

https://youtu.be/jUVbvdozx9s

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*