Home / রাঙামাটি / লংগদুতে কৃষকের ধান কেটে উৎসাহিত করলেন উপজেলা আওয়ামীলীগ ও প্রশাসন

লংগদুতে কৃষকের ধান কেটে উৎসাহিত করলেন উপজেলা আওয়ামীলীগ ও প্রশাসন

মোঃআলমগীর হোসেন, লংগদু

রাঙামাটির লংগদু উপজেলায় কৃষকের পাকা ধান কেটে উৎসাহিত করলেন উপজেলা প্রসাশন।

করোনা ভাইরাসে আতঙ্কিত হয়ে সাধারণ শ্রমজীবী মানুষ গুলো ঘর বন্ধি থেকে বেকার হয়ে পড়লে বর্তমানে কৃষকদের পাকা ধান কাটার কাজের লোক পাওয়া কষ্টকর হয়ে পড়েছে, বিপাকে পড়েছেন সাধারণ কৃষকরা।

তাই তাদেরকে কাজে উৎসাহিত করা ও কাজে সহযোগীতার জন্য বুধবার (২৯ এপ্রিল) লংগদু উপজেলার সবচাইতে বড় বিল গাঁথাছড়া ১৪ নম্বর বিলের কৃষক মোঃ আব্দুল জলিলের ক্ষেতের পাকা ধান কেটে সহযোগীতা করেন লংগদু উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ। উক্ত ব্যক্তি ছাড়াও আরো কয়েকটি জমিনের ধান কেটে সহযোগীতা করেন তারা।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক সরকার,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মঈনুল আবেদীন, লংগদু থানার অফিসার্স ইনচার্জ সৈয়দ মোহাম্মদ নুর, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, এছাড়াও অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা ও ভূমি কমিশনার সহ অন্যান্যরা।

উপস্থিত সকলে নিজের হাতে ধান কেটে আবার ধান নিয়ে দিয়ে কৃষককে সহযোগীতা করেন। এদিকে কৃষক আব্দুল জলিল মিয়া বলেন প্রতিবছর বৃষ্টি, ঝড় তুফানে অনেক ধান নষ্ট হয়ে যায়। আমরা ভেবেছি হয়তো এবারো আমাদের ক্ষেতের সম্পূর্ণ ধান তুলতে পারবোনা, কিন্তু উপজেলা প্রশাসন ও নেতৃবৃন্দের সহযোগীতায় আমাদের কষ্টটা কিছুটা দূর হয়েছে । আমরা মনে কিছুটা সাহস পেয়েছি, আমরা আমাদের পক্ষ থেকে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই ও কৃতজ্ঞতা প্রকাশ করি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*