Home / পার্বত্য চট্টগ্রাম / রাঙামাটিতে প্রসুতির জীবন রক্ষায় সেনাবাহিনী

রাঙামাটিতে প্রসুতির জীবন রক্ষায় সেনাবাহিনী

নিউজ ডেস্ক

রাঙামাটিতে এক প্রসুতি নারীর জীবন রক্ষায় এগিয়ে এসেছে সেনা সদস্যরা। শুক্রবার (১লা মে) রাঙামাটি সদর উপজেলার বন্দুকভাঙ্গা ইউনিয়নের ধামাইছড়া গ্রামের বাসিন্দা ঐ প্রসুতি নারীকে নিজেদের গাড়িতে করে হাসপাতালে নিয়ে যায় সেনাবাহিনী।

সূত্র মতে, করোনা পরিস্থিতিতে সড়কে দায়িত্বপালনকালে জেলার সদর উপজেলার বন্দুকভাঙ্গা ইউনিয়নের ধামাইছড়া গ্রামের বাসিন্দা ম্যারাডোনা চাকমাকে শিল্পকলা ঘাটে দাঁড়িয়ে থাকতে দেখে রাঙামাটি সদর জোনের টহল দলের নেতৃত্বে থাকা ক্যাপ্টেন রেজাউল করিম দাঁড়িয়ে থাকার কারণ জানতে চায় তার কাছে। এসময় ম্যারাডোনা চাকমা জানান, তিনি তার প্রসুতি স্ত্রীকে নৌকাযোগে নিয়ে এসেছেন, কিন্তু হাসপাতালে নেওয়ার জন্য কোন গাড়ী পাচ্ছেন না। তাৎক্ষনিক টহল কমান্ডার এর নেতৃত্বে নির্বাহী ম্যাজিষ্ট্রেট, সেনাসদস্য ও পুলিশ সদস্যগণ উক্ত প্রসুতি নারীকে নৌকা থেকে তুলে এনে সেনা সদস্যদের নিজস্ব টহল গাড়ী খালি করে উক্ত গাড়ীতে করে প্রসুতি নারীকে রাঙামাটি সদর হাসপাতালের গাইনী ওয়ার্ডে ভর্তি করিয়ে দেন।

এঘটনায় সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ম্যারাডোনা চাকমা বলেন, আজ সেনাবাহিনী না থাকলে হয়তো গাড়ির অভাবে তার স্ত্রীর প্রাণ বাঁচানো তার জন্য অসম্ভব হয়ে পড়তো।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*