Home / Uncategorized / খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ২৩ বিজিবি‘র উদ্যোগে মোটরসাইকেল চালকদের মাঝে হেলম্যাট বিতরণ

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ২৩ বিজিবি‘র উদ্যোগে মোটরসাইকেল চালকদের মাঝে হেলম্যাট বিতরণ

এম সাইফুল ইসলাম, খাগড়াছড়ি প্রতিনিধি :

নিরাপদ যানবাহন পরিচালনায় প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ ও যথাযথ প্রশিক্ষন আবশ্যক মন্তব্য করে বর্ডার গার্ড বাংলাদেশ এর গুইমারা সেক্টর কমান্ডার কর্ণেল মো: আব্দুল্লাহ-আল-মামুন বলেন, মোটরযান আইন মেনে মোটরসাইকেল,সিএনজি ও গাড়ী চালানোর অভ্যাস গড়ে তুলতে হবে।

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার তবলছড়িতে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মোটরসাইকেল চালকদের মাঝে হেলম্যাট বিতরণ কালে এসব কথা বলেন তিনি।

সকালে ২৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন যামিনীপাড়া জোনের আয়োজনে তবলছড়ি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে জনসচেতনতামুলক সমাবেশে এসব হেলম্যাট বিতরন করা হয়।

নিরাপদ ড্রাইভিং-নিরাপদ জীবন“ এই প্রতিপাদ্য জোন অধিনায়ক লে: কর্ণেল মো: মাহমুদুল হক এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিজিবি গুইমারা সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল মো: আব্দুল্লাহ-আল-মামুন ।

অনুষ্ঠানে জোন উপ-অধিনায়ক মেজর মো: রফিকুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, তবলছড়ি থানার পুলিশ পরিদর্শক মো: ইলিয়াছ, বড়নাল ইউপি চেয়ারম্যান আলী আকবর,তবলছড়ি ইউপি চেয়ারম্যান মো: আবদুল কাদের,তাইন্দং ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির প্রমুখ।

সমাবেশে বক্তারা- স্থানীয় যানবাহন চালক ও যাত্রীদের নিরাপত্তায় বিভিন্ন দিক নির্দেশনা দেন। এ সময় প্রধান অতিথি ৩টি ইউনিয়নের অর্ধশতাধিক চালকদের মাঝে একটি করে হেলম্যাট বিতরন করেন। পরে চালক,জনপ্রতিনিধি,সুশীল সমাজের প্রতিনিধি ও শিক্ষার্থীদের সাথে নিয়ে জনসচেতনতামুলক একটি র‌্যালি তবলছড়ি বাজার এলাকা প্রদক্ষিন করেন।

 

About

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*