Home / রাঙামাটি / সাংবাদিক হত্যায় রাঙামাটি প্রেসক্লাবের প্রতিবাদ সভায় দায়ীদের গ্রেফতার দাবি

সাংবাদিক হত্যায় রাঙামাটি প্রেসক্লাবের প্রতিবাদ সভায় দায়ীদের গ্রেফতার দাবি

রাঙামাটি প্রতিনিধি:
পেশাগত দায়িত্ব পালনকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জে গুলিবিদ্ধ হয়ে মৃত্যুবরণ করা সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যায় জড়িতদের বিচারের দাবি জানিয়েছে রাঙামাটি প্রেসক্লাব।

সোমবার সন্ধ্যায় রাঙামাটি প্রেসক্লাবে অনুষ্ঠিত এক প্রতিবাদ সভায় এই দাবি জানান ক্লাবটির নেতারা।

রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল এর সভাপতিত্বে প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সাংবাদিকরা এক মিনিট নীরবতা পালন করেন।

এ প্রতিবাদ সভায় ক্লাবের সহ সভাপতি ও ইউএনবি রাঙামাটি প্রতিনিধি অলি আহমেদ,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক রাঙামাটি সম্পাদক আনোয়ার আল হক, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ ইলিয়াস, ক্লাবের কোষাধ্যক্ষ ও এটিএন বাংলা-এটিএন নিউজ’র রাঙামাটি প্রতিনিধি পুলক চক্রবর্তী, বাংলাদেশ টেলিভিশন প্রতিনিধি জাহেদা বেগম,দৈনিক পার্বত্য চট্টগ্রামের বার্তা সম্পাদক শংকর হোড়, দৈনিক বাংলাদেশ টুডের রাঙামাটি প্রতিনিধি শফিকুর রহমান, দৈনিক রাঙামাটির প্রতিবেদক মঈন উদ্দিন বাপ্পীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় সাংবাদিকরা সাংবাদিক মুজাক্কিরের খুনীদের গ্রেফতারের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

প্রসঙ্গত, গত শুক্রবার বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশির হাট পূর্ববাজারে রাজনৈতিক সংঘর্ষ চলাকালে সংবাদ সংগ্রহের সময় দৈনিক বাংলাদেশ সমাচার ও অনলাইন পোর্টাল বার্তা বাজারের প্রতিনিধি সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির গুলিবিদ্ধ হন। শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি চরফকিরা ইউনিয়নের নোয়াব আলী মাস্টারের ছেলে।

About Newsroom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*