Home / অপরাধ / বাঘাইছড়িতে ইউপি মেম্বার হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে খাগড়াছড়িতে পিসিএনপি’র মানববন্ধন

বাঘাইছড়িতে ইউপি মেম্বার হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে খাগড়াছড়িতে পিসিএনপি’র মানববন্ধন

খাগড়াছড়ি প্রতিনিধি:
রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা পরিষদের পিআইও অফিসে অফিস চলাকালীন সময়ে কক্ষে প্রবেশ করে রুপকারী ইউনিয়ন পরিষদের সদস্য সমর বিজয় চাকমাকে ব্রাশফায়ার করে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করে প্রতিবাদ জানিয়েছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ খাগড়াছড়ি জেলা কমিটি।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) সকাল ১১টার সময় খাগড়াছড়ির শাপলা চত্তরে জেলা কমিটির সভাপতি ইঞ্জি :আব্দুল মজিদের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ আলমগীর কবির। প্রধান বক্তা অধ্যক্ষ আবু তাহের সহ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা কমিটির সাধারণ সম্পাদক ইঞ্জি: লোকমান হোসাইন, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মাসুম রানা, ছাত্র পরিষদের কেন্দ্রীয় সম্পাদক আসাদুল্লাহ আসাদ, তাহেরুল ইসলাম সোহাগ প্রমুখ।

এই সময় বক্তারা বলেন, রক্তের হোলিখেলায় মেতে উঠেছে ৩০ হাজার বাংগালীর খুনী সন্তু লারমা, এখন তার স্ব-জাতিরাও খুনী সন্তু লারমা ও প্রসিদ খিসার দল ইউপিডিএফ ও জেএসএস এর নিকট নিরাপদ নয়, অতিসত্বর খুনের দায়ে খুনী সন্তু লারমাকে আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান পদ থেকে অপসারণ ও তাকে বিচারের কাঠগড়ায় দাঁড় করিয়ে ফাঁসি কার্যকর করতে সরকারের প্রতি আহবান জানিয়েছেন সংগঠনের নেতারা।

উল্লেখ্য, গতকাল ২৪ ফেব্রুয়ারী রাঙামাটির বাঘাইছড়িতে প্রকাশ্য দিবালোকে সরকারি অফিসের ভেতরেই ব্রাশফায়ার করে সমর বিজয় চাকমা (৪০)কে হত্যা করে। সমর বিজয় চাকমা বাঘাইছড়ির রূপকারি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি মেম্বার ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebooktwitterredditpinterestlinkedinmail

About Newsroom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*