সর্বশেষ খবর
Home / বান্দরাবন / বান্দরবানে দুুর্যোগকালীন পুষ্টি বিষয়ক সেমিনার অনুষ্টিত

বান্দরবানে দুুর্যোগকালীন পুষ্টি বিষয়ক সেমিনার অনুষ্টিত

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানে দুর্যোগকালীন পুষ্টি বিষয়ক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে ।

৩০ জুলাই সোমবার সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক আসলাম হোসেনের সভাপতিত্বে পুষ্টি বিষয়ক সেমিনারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শফিউল আলম । এই সময় অনান্যের মধ্যে আরো অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বান্দরবান মহিলা বিষয়ক কর্মকর্তা সুস্মীতা খীসা, বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু সহ আরো অনেকে ।

অনুষ্ঠানে অতিথিরা পার্বত্য অঞ্চলের মানুষের দুর্যোগকালীন সময়ে পুষ্টি সর্ম্পকে নানা তথ্য তুলে ধরেন , এবং আপদ কালীন সময়ে পার্বত্য অঞ্চলের জনসাধারন যাতে পুষ্টি বিষয়ক কোন সমস্যার সম্মুখীন হতে না হয় তার জন্য সকলের মতামত ও পরামর্শের ভিক্তিতে প্রয়োজনীতা গ্রহনের জন্য আহব্বান জানানো হয় ।

বন্যা পাহাড় ধ্বস ও নানা প্রাকৃতি কারনে প্রতি বছর মৃত্যু ঘটে এই সব পার্বত্য অঞ্চলে , তাছাড়া রোহিঙ্গা শিবিরেও পুষ্টির সমস্যা বর্তমমানে প্রকট । তাই ৩ পার্বত্য জেলায় এই সব পুষ্টি সমস্যা সমাধানে সকলে এক যোগে কাজ করে যাওয়ার আহব্বান জানানো হয় । সকলে মিলিত প্রয়াস আর সহযোগীতা পাশে থাকলে পুষ্টি বিষয়ক সকল সমস্যা সহজে নিরসন করা যাবে বলে সকলে মনে করেন ।

 

শেয়ার করুন

About admin

01580-242555

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*