সর্বশেষ খবর
Home / বান্দরাবন / নাইক্ষ্যংছড়ি / নাইক্ষ্যংছড়িতে তিনদিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার সমাপনি অনুষ্ঠানে চারা বিতরণ ও সম্মাননা ক্রেষ্ট প্রদান

নাইক্ষ্যংছড়িতে তিনদিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার সমাপনি অনুষ্ঠানে চারা বিতরণ ও সম্মাননা ক্রেষ্ট প্রদান

 

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা চত্বরে আয়োজিত তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার সমাপনি অনুষ্টানে ফলদ চারা বিতরণ ও সম্মাননা স্বরূপ ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

৩০ জুলাই (সোমবার) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বৃক্ষমেলা ষ্টল গুলোতে উপচে পড়া ভিড় লক্ষ করা যায় জনসাধারণ ও ছাত্র-ছাত্রীদের। বৃক্ষমেলার সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা সাদিয়া আফরিন কচি।

উপ-সহকারি কৃষি কর্মকর্তা টিটন দে সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক মো, শফি উল্লাহ।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নারী ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী, বান্দরবান জেলা আওয়ামীলীগ ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব খাইরুল বাশার চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক মো, ইমরান মেম্বার, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ মামুন ইয়াকুব, বিএটিবি’র ম্যানেজার হাফিজুর রহমান, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক সাইফুদ্দীন মামুন শিমুল, স্বেচ্ছা-সেবকলীগ সভাপতি আব্দু সাত্তার, উপ-সহকারী কৃষি কর্মকর্তা দেবাশীষ ভট্টাচায্য প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ কামাল উদ্দিন, সাইফুল ইসলাম, রফিকুল আলম, আব্দু রহমান, শহিদুল আলম, শিমুল কান্তি বড়ুয়া, শিমুল রন্জন শীল, কাকলী চৌধুরী, মোঃ ইয়াছিন, সেলিনা আক্তার, মোতাহেরা বেগম তুহিন, মংচিং থোয়াই চাক ও নজরুল ইসলাম প্রমুখ।

সভা শেষে প্রধান অতিথি অধ্যাপক মো শফি উল্লাহ ও অনুষ্ঠানে সভাপতি উপজেলা নির্বাহি কর্মকর্তা সাদিয়া আফরিন ৫টি ইউনিয়নের প্রায় দুই হাজারের অধিক চাষি ও স্কুলের শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন প্রজাতের ফলদ বৃক্ষ চারা বিতরণ করা হয়।

এছাড়া মেলায় অংশগ্রহণকারী বিভিন্ন কোম্পানির ষ্টলের পরিচালকদের হাতে সম্মাননা স্বরূপ ক্রেষ্ট তুলেদেন অনুষ্টানের অতিথি বৃন্দরা।

 

শেয়ার করুন

About admin

01580-242555

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*