সর্বশেষ খবর
Home / খাগড়াছড়ি / মাটিরাঙ্গা পৌর সেচ্ছাসেবক লীগের কাউন্সিল,শাহাদাৎ সভাপতি ও খায়ের সম্পাদক

মাটিরাঙ্গা পৌর সেচ্ছাসেবক লীগের কাউন্সিল,শাহাদাৎ সভাপতি ও খায়ের সম্পাদক

অন্তর মাহমুদ,মাটিরাঙ্গা প্রতিনিধি :

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা পৌর আওয়ামী সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

৩০ জুলাই সোমবার সকাল ১০টায় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে পতাকা উত্তোলোন শেষে কাউন্সিলের প্রথম অধিবেশন শুরু হয়ে তা দুপুরে শেষ হয়। এরপর অনুষ্ঠানের মুল আকর্ষন অর্থাৎ কাউন্সিলের আনুষ্ঠানিক কার্যক্রম ভোট গ্রহন শুরু হয় বেলা ২ টায়, চলে ভোট গ্রহন টানা বিকাল ৫ টা পর্যন্ত ।

অনুষ্ঠানের প্রধান অতিথি মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মো: শামছুল হক ও বিশেষ অতিথি সাধারণ সম্পাদক সুবাস চাকমার উপস্থিতিতে এই ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। বিকালে ভোট গননা শেষে সভাতি পদে মো: শাহাদাৎ হোসেন-১০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্ধী মো: আসাদুজ্জামান আসাদ পেয়েছেন ৫২ ভোট। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে মো: আবুল খায়ের ৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতীদ্বন্ধী মো: জাহাঙ্গীর হোসেন পেয়েছেন ৪০ ভোট, উজ্জল পেয়েছেন ৩৮ ভোট, তাহের ড্রাইভার পেয়েছেন ৩২ ভোট। সাধারণ সম্পাদক পদে বাতিল ভোটের সংখ্যা-১। সর্বমোট ১৫৩ জন কাউন্সিলর সরাসরি ভোটাধিকার প্রয়োগ করেছেন।

এ সময় জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মো: মফিজুল ইসলাম, উপজেলা আওয়ামী স্বেচ্চাসেবকলীগ সভাপতি মো: এমরান হোসেন,সাধারণ সম্পাদক মো: আব্দুল কুদ্দুছসহ মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামীলীগ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা বলেন,যারা বিজয়ী হয়েছেন এবং যারা বিজয়ী হতে পারেননি তারা সবাই আওয়ামী পরিবারের নেতাকর্মী। বিকাল ৫ টায় বিজয়ীদের নাম ঘোষনা করেছেন উপস্থিত নেতাকর্মীদের সামনে। পরে বিজয়ীদের একটি আনন্দ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করেন।

 

শেয়ার করুন

About admin

01580-242555

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*