সর্বশেষ খবর
Home / বিনোদন / নতুন বছরে প্রিয়জনের উপহার

নতুন বছরে প্রিয়জনের উপহার

 

নিউজ ডেস্কঃ

 

পুরনো বছর শেষ হয়ে শুরু হয়েছে নতুন একটি বছর। পুরাতন দিনের কষ্ট- বেদনা ভুলে জীবনকে নতুন করে শুরু করার জন্য নতুন একটি বছর। নতুন বছরে ভালোবাসার ছোঁয়ায় সবাইকে রাঙিয়ে দিতে বন্ধু, আত্মীয় কিংবা পরিবারের সদস্যদের উপহার দেয়া নিয়ে চলতে থাকে নানা আয়োজন।

 

আসুন জেনে নেই নতুন বছরে প্রিয়জনদের জন্য কী উপহার কিনবেন।

 

বন্ধুদের জন্য

নতুন বছরে প্রিয় বন্ধুর জন্য শুভেচ্ছা উপহার কিনে ফেলুন। বন্ধুর জন্য সেরা উপহার হতে পারে বন্ধুরই পছন্দের কোনো জিনিস। চাইলে বই, কার্ড, সিডি, চকলেট কিংবা ফুলও দিতে পারেন।

 

বাবা-মার জন্য

নতুন বছরের শুভেচ্ছা জানাতে বাবা-মাকে দিতে পারেন পোশাক। দৈনন্দিন প্রয়োজনে কাজে লাগবে এমন জিনিসও তাদের দিতে পারেন। এক্ষেত্রে বদলে দিতে পারেন বাবার পুরনো চশমাটা। মায়ের জন্য কিনে ফেলতে পারেন নতুন জায়নামাজ-তসবি। এছাড়া ঘর সাজানোর মতো কোনো উপকরণও দিতে পারেন।

 

ভাইবোনদের জন্য

নববর্ষের শুভেচ্ছা উপহার হিসেবে ভাইবোনদের দিতে পারেন তাদের পছন্দের পোশাক। নববর্ষের শুভেচ্ছা বাণী লেখা কার্ডও তাদের দিতে পারেন। এছাড়া অন্তরে দেশপ্রেমকে জাগ্রত রাখতেও দেয়া যেতে পারে মুক্তিযুদ্ধভিত্তিক কোন বই।

 

আত্মীয়ের জন্য

নিকট আত্মীয়দের নববর্ষের শুভেচ্ছা উপহার হিসেবে দিতে পারেন বাণী সংবলিত মগ, শোপিস। পরিবারে আপনার শিশুটি অথবা আত্মীয়ের শিশুটিকেও দিতে পারেন মুক্তিযুদ্ধবিষয়ক ছবি আঁকতে রঙ পেন্সিল। তার আঁকা কোনো ছবি সুন্দর ফ্রেমে বাঁধাই করেও তাকে উপহার দিতে পারেন। এতে শিশুটি যেমন খুশি হবে তেমনি তার ভেতরে মুক্তিযুদ্ধের চেতনা জাগ্রত হবে।

 

About admin

01580-242555

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*