সর্বশেষ খবর
Home / রাঙামাটি / লংগদু / লংগদুতে কর্মস্থলে অনুপস্থিতসহ বিভিন্ন অভিযোগ উঠেছে আনসার ভিডিপি কর্মকর্তার বিরুদ্ধে

লংগদুতে কর্মস্থলে অনুপস্থিতসহ বিভিন্ন অভিযোগ উঠেছে আনসার ভিডিপি কর্মকর্তার বিরুদ্ধে

 

মোঃ আলমগীর হোসেন, লংগদু, রাঙ্গামাটিঃ

কর্মস্থলে অনুপস্থিতি,শারীরিক অক্ষমতা, মাসিক সমন্নয় সভা, আইন শৃঙ্খলা সভা, জাতীয় দিবসে হাজির না থাকা, এমনকি একাদশ জাতীয় নির্বাচন এবং ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের মত জাতীয় গুরুত্বপূর্ণ দায়িত্বে হাজির না থাকা এবং মাসের পর মাস রাঙ্গামাটি শহরে অবস্থান করে বাহকের মাধ্যমে অফিসের ফাইল পত্র সাক্ষর করার অভিযোগ উঠেছে লংগদু উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা অশোক কুমার বড়ুয়ার বিরুদ্ধে।

সম্প্রতি লংগদু উপজেলার কয়েকজন সচেতন নাগরিক জেলা দুর্নীতি দমন কমিশন বরাবরে উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা অশোক কুমার বড়ুয়ার কর্মস্থলে হাজির না থাকা, অন্যায় ভাবে সরকারী ভ্রমন ভাতার বরাদ্ধের টাকা লুটপাট করার বিষয়ে অভিযোগ দাখিল করেছেন।

প্রাপ্ত তথ্যে জানা যায়, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা অশোক কুমার বড়ুয়া ০৩.০৩.২০১৬ ইং তারিখে লংগদু উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা হিসেবে যোগদান করেন। যোগদান করার পর থেকে তিনি বছরে ৪/৫ দিন অফিস করেন।
অধিনস্তদের দিয়ে তিনি অফিস পরিচালনা করেন।জরুরী ফাইল পত্র বাহকের মাধ্যমে তাহার রাঙ্গামাটি শহরস্থ কালিন্দিপুরের বাসায় সাক্ষর করেন।

শুধু তাই নয়, উপজেলা আইন শৃঙ্খলা ও উপজেলা সমন্বয় সভার তিনি একজন গুরুত্বপূর্ণ সদস্য হওয়ার পরও তিনি বিগত অক্টোবর ২০১৭ সালের পর ২০১৯ সালের মার্চ মাস পর্যন্ত কোন সভায় হাজির ছিলেন না ।

সরকারী এরূপ একজন কর্মকর্তার কর্মস্থলে হাজির না থাকাই যদি নিয়মে পরিনত হয় তাহলে এ পদে কর্মকর্তা পদায়নের কি দরকার ছিল বলে লোকমুখে মন্তব্য শুনা যায়। লোকমুখে নানা কটূক্তি শোনার পর তাহার অফিসে গিয়ে জানা যায়, তিনি এত বেশি শারিরিক ও মানসিক ভাবে অসুস্থ যে, তাহার পক্ষে অফিস পরিচালনা করা সম্ভব নয়।

এমতাবস্থায় উদ্ধতন কতৃপক্ষ অশোক কুমার বড়ুয়ার দুর্নীতি খতিয়ে দেখবেন এবং লংগদু উপজেলার মত একটি জনবহুল ও জনগুরুত্বপূর্ণ এলাকায় একজন সক্ষম ও নিষ্ঠাবান কর্মকর্তাকে পদায়ন করা হবে বলে লংগদুবাসীর প্রত্যাশা ।

About admin

01580-242555

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*