সর্বশেষ খবর
Home / রাঙামাটি / রাঙামাটির বৌদ্ধ মন্দিরগুলোতে সতর্কতা জারি

রাঙামাটির বৌদ্ধ মন্দিরগুলোতে সতর্কতা জারি

রাঙামাটি প্রতিনিধি:

১৮ মে বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে রাঙামাটির সবকটি বৌদ্ধ মন্দিরে সতর্কতা জারি করেছে পুলিশ। এজন্য মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। এমন তথ্য জানিয়েছেন রাঙামাটি পুলিশ সুপার আলমগীর কবির। রোববার (১২ মে) দুপুরে জেলা প্রশাসনের মাসিক আইন শৃঙ্খলা সভায় তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক একে এম মামুনুর রশীদের সভাপতিত্বে এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. নজরুল ইসলামসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। জেলা পুলিশ সুপার আলমগীর কবির জানান, মন্দিরগুলোতে সতর্কতামূলক নজরদারির পাশাপাশি পূর্ণশক্তি নিয়োগ করে নিরাপত্তা জোরদার করা হয়েছে। তিনি বলেন, জেলার যে কোন স্থানে যে কোন সময় তল্লাশির চেক পোস্ট বসানো হবে। কাউকে সন্দেহের বাইরে রাখা হবে না। সন্ত্রাসবাদের বিরুদ্ধে যা করণীয় আইন শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে তাই করা হবে।

রাঙামাটির ৫শ’ বৌদ্ধ মন্দিরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে জানিয়ে তিনি বলেন, সকল ধরনের মানুষকে নিরাপত্তার আওতায় আনা হবে। এজন্য ধর্মীয় গুরুরা বাদ যাবে না। যাকে সন্দেহ হবে, তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। প্রমাণ পেলে শাস্তি অবধারিত। দেশের আইন শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ সব কিছু করতে প্রস্তুত বলে জানান তিনি।

শেয়ার করুন

About admin

01580-242555

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*