সর্বশেষ খবর
Home / খাগড়াছড়ি / ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও সম্প্রদায়ভূক্ত শিক্ষার্থীদের মাঝে এককালীন অনুদান বিতরণ

ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও সম্প্রদায়ভূক্ত শিক্ষার্থীদের মাঝে এককালীন অনুদান বিতরণ

 

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধিঃ

জেলার রামগড়ে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের বিশেষ সহায়তা কর্মসূচির আওতায় ক্ষুদ্র নৃগোষ্ঠী, জাতি সত্ত্বা ও ক্ষুদ্র সম্প্রদায়ভুক্ত কলেজ/বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের মাঝে এককালীন অনুদান বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুর ১টায় রামগড় সরকারী কলেজ হলরুমে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫০জন শিক্ষার্থীদের হাতে অনুদান তুলে দেন।

রামগড় শহর সমাজসেবা অফিসার মুহাম্মদ আনোয়ার হোসেনের সঞ্চালনায় এবং শহর সমাজ উন্নয়ন প্রকল্প পরিষদের সভাপতি মো: জানে আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রামগড় সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ নুরুন্নবী, জেলা সমাজসেবা কার্য়ালয়ের উপ-পরিচালক মোহাম্মদ মনিরুল ইসলাম। এসময় আরো বক্তব্য রাখেন, রামগড় উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো: নিজাম উদ্দিন, কলেজ ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, শিক্ষা অনুদান শিক্ষার কাজে লাগাতে হবে। বর্তমান সরকার থেকে ক্ষুদ্র ণৃ-গোষ্ঠী ও ক্ষুদ্র সম্প্রদায়ভুক্ত শিক্ষার্থীরা যাতে লেখাপড়া করতে পারে এ জন্য বিশেষ বরাদ্দের মাধ্যমে বিভিন্ন শিক্ষা বৃত্তি, শিক্ষা উপকরণ দেওয়া হচ্ছে। এতে করে অনগ্রসর সম্প্রদায়ের শিক্ষার্থীরা আরো এগিয়ে যেতে পারবে।

পরে প্রধান অতিথি রামগড় শহর সমাজসেবা কার্যালয়ে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড অনুমোদিত ৬ মাস মেয়াদী কম্পিউটার কোর্সের প্রশিক্ষন পরিদর্শন করেন এবং জেলা পরিষদ থেকে ১০টি কম্পিউটার প্রদানের প্রতিশ্রুতি দেন।

About admin

01580-242555

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*