সর্বশেষ খবর
Home / বান্দরবন / বান্দরবান জেলা ছাত্রলীগের উদ্যোগে চলছে মাসব্যাপী দোয়া ও ইফতার মাহফিল

বান্দরবান জেলা ছাত্রলীগের উদ্যোগে চলছে মাসব্যাপী দোয়া ও ইফতার মাহফিল

রিমন পালিত, বান্দরবানঃ

বান্দরবান জেলা জেলা ছাত্রলীগের উদ্যোগে পবিত্র মাহে রমজানের প্রথমদিন থেকেই রোজাদারদের জন্যে আয়োজন চলছে দোয়া ও ইফতার মাহফিল। এ দোয়া ও ইফতার মাহফিল চলবে আগামী উল ফিতরের আগেরদিন পর্যন্ত।

জেলা ছাত্রলীগের উদ্যোগে মাসব্যাপী দোয়া ও ইফতার মাহফিলের এ কর্মসূচিতে প্রতিদিন শত শত রোজাদার ছাড়াও বিভিন্ন পর্যায়ের মানুষ অংশ গ্রহণ করছেন। জেলা শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে এ ইফতার মাহফিলের আয়োজন। এ ইফতার মাহফিলে পরিবেশন করা হয় রকমারী ইফতারী এবং বিশুদ্ধ পানীয়জল।

জেলা ছাত্রলীগের সভাপতি কাওছার সোহাগ জানান, পবিত্র রমজান মাস সিয়াম সাধনার মাস। বাংলাদেশ ছাত্রলীগ একটি মানবতার সুরক্ষা ও মানবসেবামুলক ছাত্র সংগঠন। সেহেতু পার্বত্য চট্রগ্রাম বিষক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সৌজন্যে বান্দরবান জেলা ছাত্রলীগের ব্যবস্থাপনায় মাসব্যাপী এ ইফতার মাহফিল চালু রেখেছি।

জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর জানান, গরিব ও অসহায় মানুষের পাশে আমরা আছি যাতে করে সাধারণ মানুষ শান্তিপুর্ণভাবে পবিত্র মাহে রমজান শেষে পবিত্র ঈদ উল ফিতর উদযাপন করতে পারেন সেই লক্ষ্যে আমাদের সরকার যদি ঈদ সামগ্রী দেয় বা আসে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে পাঠিয়ে দেয়া হয়েছে।

About admin

01580-242555

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*