সর্বশেষ খবর
Home / রাঙামাটি / লংগদুতে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানদের বরণ ও পুরাতনদের বিদায়

লংগদুতে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানদের বরণ ও পুরাতনদের বিদায়

মোঃ আলমগীর হোসেন, লংগদুঃ

রাঙামাটির লংগদু উপজেলায় পঞ্চম ধাপে নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়কে বরণ সম্ভাষন ও পুরাতন উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়কে বিদায়ী সম্ভাষণ অনুষ্ঠানের মধ্য দিয়ে দায়িত্বভার গ্রহণ ও হস্তান্তর করা হয়েছে।

সোমবার (১৩মে) লংগদু উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে লংগদু উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায় এর সভাপতিত্বে ও পরিচালনায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় উপজেলার সকল বিভাগীয় কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, সংবাদকর্মী ও গণ্যমান্য ব্যাক্তিগন এতে উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায় সকলের পক্ষ থেকে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানদেরকে ফুলের তোরা উপহার দিয়ে বরণ এবং পুরাতন উপজেলা চেয়ারম্যানদেরকে ফুলের তোড়া ক্রেস্ট উপহার দিয়ে বিদায় সম্ভাষন জানান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক সরকার।

তিনি বলেন, আমি দলীয়ভাবে নির্বাচিত হলেও উপজেলা চেয়ারম্যান হিসেবে শপত নেওয়ার পর আমি দলমত নির্বিশেষে সকল জনসাধারনের প্রতিনিধি হিসেবে এলাকার উন্নয়নে কাজ করতে চাই।তার জন্য আপনাদের সকলের সহযোগিতার প্রয়োজন।

বিদায়ী উপজেলা চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন বক্তব্যে তিনি বলেন, আমাকে যারা ভোট দিয়ে দুইবার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেছেন তাদের কাছে এবং দায়িত্ব পালনকালে যারা আমাকে সহযোগিতা করেছেন আমি তাদের কাছে কৃতজ্ঞতা জানাচ্ছি। সীমাবদ্ধতা থাকার কারণে এলাকার উন্নয়নে অনেক কিছু করার ইচ্ছা থাকা সত্বেও করতে পারি নাই। তার জন্য দুঃখ প্রকাশ করছি। নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানরা এলাকার উন্নয়নের স্বার্থে আমাকে যেকোন কাজে ডাকলে আমি সহযোগিতা করবো।

অন্যান্যাদের মধ্যে বক্তব্য রাখেন, বিদায়ী উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান নুর জাহান বেগম, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম। সকল কর্মকর্তার পক্ষে লংগদু থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত, ইউপি চেয়ারম্যানদের পক্ষে গুলশাখালী ইউপি চেয়ারম্যান আবু নাছির, লংগদু প্রেসক্লাবের সভাপতি এখলাস মিঞা খান।

এছাড়া লংগদু উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও গন্যমান্যব্যাক্তিদের মধ্যে থেকেও এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

শেয়ার করুন

About admin

01580-242555

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*