সর্বশেষ খবর
Home / খাগড়াছড়ি / নির্বিঘ্নে বুদ্ধ পূর্ণিমা পালনের লক্ষ্যে খাগড়াছড়ি রিজিয়নের মতবিনিময়

নির্বিঘ্নে বুদ্ধ পূর্ণিমা পালনের লক্ষ্যে খাগড়াছড়ি রিজিয়নের মতবিনিময়

 

নিউজ ডেস্কঃ

বৌদ্ধ ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমাকে সামনে রেখে নির্বিঘ্নে উৎসবটি পালন করার লক্ষ্যে সেনাবাহিনীর ২০৩ পদাতিক ব্রিগেড ও খাগড়াছড়ি রিজিয়নের উদ্যেগে স্থানীয় প্রশাসন এবং খাগড়াছড়ির বৌদ্ধ সম্প্রদায়ের ধর্মগুরু-ভান্তেদের নিয়ে একটি মত বিনিময় সভা হয়েছে।

১৫ মে বুধবার খাগড়াছড়ি রিজিয়নের সম্মেলন কক্ষে মত বিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক’র সভাপতিত্বে সভায় জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার জনাব এম এন সালাউদ্দীন, ব্রিগেড স্টাফ অফিসার মেজর মোঃ মোর্শেদুল হাসান, মেজর মোঃ সালাহউদ্দিন, জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপুসহ খাগড়াছড়ি জেলার গুরুত্বপূর্ণ বৌদ্ধ মন্দিরসমূহের ভান্তেগণ উপস্থিত ছিলেন।

আসন্ন বুদ্ধ পূর্ণিমা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপনে সমগ্র খাগড়াছড়িতে নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে মর্মে খাগড়াছড়ি সেনা রিজিয়ন ও স্থানীয় প্রশাসন কর্তৃক জানানো হয়।

সভায় উপস্থিত খাগড়াছড়ির গুরুত্বপূর্ণ বৌদ্ধ মন্দিরের ভান্তেগণ সেনাবাহিনী ও প্রশাসন কর্তৃক গৃহিত উদ্যোগের জন্য সন্তুষ্টি প্রকাশ করেন এবং খাগড়াছড়ির সকল বৌদ্ধ ধর্মালম্বীদের পক্ষ থেকে প্রশাসনকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

শেয়ার করুন

About admin

01580-242555

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*