সর্বশেষ খবর
Home / রাঙামাটি / লংগদু / লংগদুতে রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পূনঃমিলনী অনুষ্ঠিত

লংগদুতে রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পূনঃমিলনী অনুষ্ঠিত

 

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি):

লংগদু উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পূনঃমিলনী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ৭জুন সকাল ১১.০০টায় বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সভাপতি ছৈয়দ ইবনে রহমতের সভাপতিত্বে উদ্ধোধনী বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল করিম।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, লংগদু উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক এখলাছ মিঞা খান, লংগদু উপজেলা ভাইস-চেয়ারম্যান মীর সিরাজুল ইসলাম ঝান্টু, সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান মাওঃ নাছির উদ্দিন, রাবেতা প্রজেক্ট কো-অর্ডিনেটর নুরুল ইসলাম শাহিন, লংগদু মডেল কলেজের প্রভাষক হারুন অর রশিদ, লংগদু উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান আনোয়ারা বেগম, রাবেতা হাসপাতাল জামে মসজিদেরর পেশ ইমাম ও রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শিক্ষক এ এল এম সিরাজুল ইসলাম, করল্যাছড়ি অার এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিমসহ বিদ্যালয়ের সাবেক ও বর্তমান কর্মরত শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এই বিদ্যালয়টি অত্র উপজেলায় একটি স্বনামধন্য বিদ্যালয়, এখান থেকে যারাই পাশ করে বের হয়েছে তারা প্রায় সবাই ভাল অবস্থানে আছে কেউ বেকার নেই। এ বিদ্যালয় নিয়ে একটি কুচক্রী মহল ষড়যন্ত্রে লিপ্ত অাছে আমি আমার অবস্থান থেকে মোকাবেলা করার চেষ্টা করছি তোমরা যারা প্রাক্তন ছাত্র-ছাত্রী আছো তোমাদের ও সহযোগীতা কামনা করছি।

এর আগে ১৯৯৬ সাল হতে ২০১৯ সাল পর্যন্ত প্রতি ব্যাচের শিক্ষার্থীের পরিচিতি পর্বের মাধ্যমে অনুষ্ঠানের প্রথম অধিবেশন শেষ হয়।

দুপুর ২.৩০ মিনিটে দ্বিতীয় অধিবেশনে ছিলো এবং প্রতি ব্যাচ থেকে একজন করে স্মৃতি শিক্ষার্থী চারণ করেন। ব্যাচ ওয়েজ ফটোশেসন ক্রিড়া প্রতিযোগিতা, পুরষ্কার বিতরনী ও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা।

শেয়ার করুন

About admin

01580-242555

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*