সর্বশেষ খবর
Home / অপরাধ / পন্যবাহী ট্রাকে আগুন দেয়ার প্রতিবাদে খাগড়াছড়িতে পিবিসিপির বিক্ষোভ

পন্যবাহী ট্রাকে আগুন দেয়ার প্রতিবাদে খাগড়াছড়িতে পিবিসিপির বিক্ষোভ

 

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির দীঘিনালা-বাঘাইছড়ি সড়কের রাবার বাগান নামক এলাকায় আঞ্চলিক উপজাতি সন্ত্রাসী দল কর্তৃক পন্যবাহী ট্রাকে আগুন দেয়ার ঘটনায় খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল করেছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ।

বিকেলে শহরের চেঙ্গী স্কয়ার থেকে বিক্ষোভ মিছিল শুরু করে আদালত সড়ক প্রদক্ষিন শেষে শাপলা চত্বরে এসে মিছিলটি প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

সংগঠনটির জেলা শাখার সভাপতি মোঃ আসাদুল্লাহ আসাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিবিসিপির সাবেক কেন্দ্রীয় সভাপতি ও বাঘাইছড়ির সাবেক পৌর মেয়র মোঃ আলমগীর কবির।

এসময় অন্যান্যদের মধ্যে সাবেক কেন্দ্রীয় সভাপতি ও খাগড়াছড়ি পৌরসভার কাউন্সিলর ইঞ্জি. আব্দুল মজিদ, বাঘাইছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল কাইয়ুম, জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি সুমন আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আশ্রাফুল আলম রনি প্রমুখ উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা, যারা সন্ত্রাস ও চাঁদাবাজির মাধ্যমে পার্বত্য অঞ্চলকে অস্থিতিশীল করে জুম্মল্যান্ড গড়ার সপ্ন দেখছে তাদের দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান। এ ঘটনায় দোষীদের বিচার না হলে হরতাল ও অবরোধের মতো কঠোর কর্মসূচি দেওয়ার হুশিয়ারিও জানান নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, সকালে চট্টগ্রাম থেকে মারিশ্যা বাজারের বিভিন্ন মুদি মালবাহী ট্রাক (চট্র মেট্রো-ট -১১-২৩৩৮) দীঘিনালা-বাঘাইছড়ি সড়কের রাবার বাগান এলাকায় পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা উপজাতি সশস্ত্র সন্ত্রাসীরা গাড়ির গতিরোধ করে গাড়িতে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। এঘটনায় গাড়িতে থাকা সব মালামাল পুড়ে গিয়ে প্রায় ৩০-৩৫ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়।

শেয়ার করুন

About admin

01580-242555

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*