সর্বশেষ খবর
Home / খাগড়াছড়ি / গুইমারা / গুইমারা মাদরাসার প্রাক্তন ছাত্র পরিষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন

গুইমারা মাদরাসার প্রাক্তন ছাত্র পরিষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন

 

গুইমারা প্রতিনিধি :

গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসার প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে গঠিত প্রাক্তন ছাত্র পরিষদের

উদ্যেগে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার সকাল ১০টায় মাদ্রাসার হলরুমে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

সংগঠণের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মুজাহিদুর রহমানের কুরআন তেলোয়াত ও সদস্য ডা: ওমর ফারুকের ইসলামী সংগিত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

প্রাক্তন ছাত্রপরিষদের সভাপতি মুহাম্মদ নুরুননবী’র সভাপতিত্বে ও ছাত্র কল্যাণ সম্পাদক তারেকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শফিকুল ইসলাম, প্রধান বক্তা ছিলেন সংগঠণের উপদেষ্টা মন্ডলির সভাপতি ও গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার জায়নুল আবদিন।

অনুষ্ঠানে অন্যান্নের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠণের উপদেষ্টা মন্ডলির সদস্য মোঃ ইউসুফ, মাওলানা খোরশেদুল আলম, ম্যানেজিং কমিটির সদস্য আনিসুল হক, প্রাক্তন ছাত্রপরিষদের সহ-সভাপতি ব্যাংকার একরাম হোসেন ও সাধারন সম্পাদক আবু বকর ছিদ্দিক প্রমুখ।


দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাদরাসার সহকারী সুপার মাওলানা আ.ন.ম. রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তারা বলেন, এই প্রতিষ্ঠানের প্রাক্তন শিক্ষার্থীরা যে মহৎ সামাজিক ও শিক্ষাবান্ধব কর্মসূচি ধারাবাহিকভাবে পালন করে আসছে তা আমাদের মুগ্ধ করেছে।এসকল কর্মসূচীতে আমাদের পূর্ণ সমর্থন ও সাহায্য সহযোগীতা অব্যাহত থাকবে।

এসময় অন্যান্নের মধ্যে উপস্থিত ছিলেন, গুইমারা থানার ডিএসবি আসাদুজ্জামান, সংগঠণের উপদেষ্টা মন্ডলির সদস্য আহমদ কবির, ডা জাহাঙ্গীর আলম,বিশিষ্ট সমাজ সেবক হাজী রফিকুল ইসলাম চৌধুরী, সংগঠণের সাবেক সভাপতি মো: ইউনুস, সাবেক সি: সহ-সভাপতি ইন্জিনিয়ার বেলাল হোসাইন, সাংবাদিক দিদারুল আলম, সংগঠণের সিঃ সহ-সভাপতি ইউসুফ পাটোয়ারী, সহ-সভাপতি সাইফুল ইসলাম, সহ-সভাপতি ও প্রধান মুখপাত্র আবদুল জলিল, যুগ্ন সাধারণ সম্পাদক আল আমিন, আনিছুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ নুরুননবী, ছাত্রী বিষয়ক সম্পাদিকা ওলিমা বেগম, আইটি সম্পাদক ইন্জিনিয়ার মেহেদি হাসান, ইসমাঈল হোসাইন, আমির হোসাইনসহ প্রাক্তন ছাত্রপরিষদের অন্যান্য নেতৃবৃন্দ ও শতাধিক প্রাক্তন ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

About admin

01580-242555

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*