সর্বশেষ খবর
Home / খাগড়াছড়ি / বর্ণাঢ্য আয়োজনে খাগড়াছড়ি সদর জোনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বর্ণাঢ্য আয়োজনে খাগড়াছড়ি সদর জোনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

 

নিউজ ডেস্কঃ

কেকে কাটা, প্রীতিভোজসহ বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে সেনাবাহিনীর খাগড়াছড়ি সদর জোনের (বিজয়ী বাইশ) ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

১লা জুলাই সোমবার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জোন সদরে আয়োজিত প্রীতিভোজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি আসনের সাংসদ ও টাক্সফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা।

খাগড়াছড়ি সদর জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন’র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর ২০৩ পদাতিক ব্রিগেড ও খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ফয়জুর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে এপিবিএন স্পেশালাইজড পুলিশ ট্রেনিং সেন্টারের অধিনায়ক আওরঙজেব মাহবুব, ডিজিএফআই খাগড়াছড়ি শাখা কমান্ডার কর্নেল মোঃ নাজিম উদ্দিন, জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম, জেলা পরিষদ এর মূখ্য নির্বাহী কর্মকর্তা মো: নুরুজ্জামান, পুলিশ সুপার মোহা; আহমার উজ্জামান, সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম, জেলা পরিষদ সদস্য মংসেপ্রু চৌধুরী অপু, জুয়েল চাকমা, খাগড়াছড়ি সেনানিবাসের জ্যেষ্ঠ কর্মকর্তাগণ, সকল সরকারী এবং বেসামরিক সংস্থার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠাবার্ষিকী পালনে ২২ বীর কর্তৃক প্রীতিভোজ ছাড়াও জোন কমান্ডারের বিশেষ দরবার, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

খাগড়াছড়ি সদর জোন (বিজয়ী বাইশ) অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন বলেন, বিজয়ী বাইশ একটি সুশৃংখল ও আত্যপ্রত্যয়ী ইউনিট। আমি এই ইউনিটের অধিনায়ক হিসেবে নিয়োজিত হওয়ায় গর্বিত এবং আনন্দিত। অত্র ইউনিট বর্তমানে খাগড়াছড়ি সেনানিবাসে আভিযানিক দায়িত্বে নিয়োজিত রয়েছে। এই ইউনিট অত্র এলাকায় আভিযানিক কার্যক্রমের পাশাপাশি প্রশাসনিক, প্রশিক্ষণ ও খেলাধুলায় সফলতা ও সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে। আমি মহান স্বাধীনতা এবং সংবিধান রক্ষার আত্ম প্রত্যয়ে উজ্জীবিত ও আত্মত্যাগের মহিমায় উদ্দীপ্ত বিজয়ী বাইশ (২২ বীর) এর সকল সদস্যের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি এবং সকলের নিকট দোয়া প্রার্থনা করছি।

উল্লেখ্য, ২০০১ সালের ১লা জুলাই সিলেটের জালালাবাদ সেনানিবাসে যাত্রা শুরু করা বিজয়ী বাইশ ইউনিট ইতিমধ্যে শান্তিরক্ষী মিশনসহ দেশের বিভিন্ন অঞ্চলে গুরুত্বপূর্ন ভূমিকা রেখেছেন।

About admin

01580-242555

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*