সর্বশেষ খবর
Home / খাগড়াছড়ি / পানছড়ি / পানছড়ির দরিদ্র, অসহায় ও মেধাবী শিক্ষার্থীদের পাশে অল নাইচ শিক্ষা ফাউন্ডেশন

পানছড়ির দরিদ্র, অসহায় ও মেধাবী শিক্ষার্থীদের পাশে অল নাইচ শিক্ষা ফাউন্ডেশন

 

পানছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার দরিদ্র, অসহায় ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ দান করেছে অল নাইচ শিক্ষা ফাউন্ডেশন।

গত বুধবার মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর লক্ষে উপজেলা গণপাঠাগারে এই কর্মসূচির মধ্য দিয়ে মূলত শিক্ষকদের নিয়ে গড়া অল নাইচ শিক্ষা ফাউন্ডেশন আত্মপ্রকাশ করে। পানছড়ির দীপা নন্দী, সোনিয়া আক্তার, মানষ ত্রিপুরা,মানি চাকমা,আজিজুল হক নামের কলেজ পর্যায়ের ৫ জন শিক্ষার্থী এই সহায়তা পান।

অনুষ্ঠানে সুলতান মাহমুদ এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন খাগড়াছড়ি আসনের সাংসদের একান্ত সহকারী খগেন্দ্র ত্রিপুরা,পানছড়ি সরকারি কলেজের শিক্ষক ত্রিরতন চাকমা,উল্টাছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম বাবুল,সিনিয়র শিক্ষক সুভাষ দেব,নোন্টু চাকমা, পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বিশ্বময় চাকমা,লিটন দাশ, রাজু চন্দ্র দে,লোগাং বাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নূতন ধন চাকমা,মিলন সাহা,মোল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেয়ামত উল্লাহ রিপন,আব্দুল মান্নান,সিরাজুল ইসলাম,আব্দুস সালাম,কল্প চাকমা,লাব্রে চাই প্রমুখ।

এই সময় শিক্ষার্থীরা জানান, এই সহায়তা তাদেরকে আরো বেশি অনুপ্রাণিত করবে ভালো পড়ালেখা করার ও সামনে এগিয়ে যাওয়ার এবং ভবিষ্যৎতে তারাও অল নাইচ শিক্ষা ফাউন্ডেশনের মতো একজন মানুষের উপকারে আসতে চেষ্টা করবে।

About admin

01580-242555

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*