সর্বশেষ খবর
Home / খাগড়াছড়ি / আর্ত-মানবতার সেবায় খাগড়াছড়ি সদর জোন

আর্ত-মানবতার সেবায় খাগড়াছড়ি সদর জোন

 

নিউজ ডেস্কঃ

আর্তমানবতার সেবার অংশ হিসেবে খাগড়াছড়িতে পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় আটকা পড়া পাহাড়ীদের উদ্ধার করে রান্না করা ও শুকনো খাবার বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি সদর জোন (বিজয়ী বাইশ)।

মঙ্গলবার (৯ জুলাই) রাত ৮ টায় খাগড়াছড়ি সদর উপজেলার উত্তর গঞ্জপাড়া প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয় কেন্দ্রে উপস্থিত ৫৫০ জন পানিবন্দীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন খাগড়াছড়ি সদর জোনের উপ-অধিনায়ক মেজর মোঃ রেজাউল করিম।

এ সময় তিনি বলেন, খাগড়াছড়ি সদর জোন (২২ বীর) তথা বাংলাদেশ সেনাবাহিনী সবসময় আর্ত-মানবতার সেবায় বেসামরিক প্রশ্রাসনকে দূর্যোগপূর্ণ মূহুর্তে তাৎক্ষনিক সহায়তায় সার্বক্ষণিক পাশে ছিলো এবং আগামীতেও থাকবে। শান্তি-সম্প্রীতি এবং উন্নয়ন এই মূলমন্ত্রকে সমানে রেখে বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন যাবৎ অত্যন্ত দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে আসছে। পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের পাশাপাশি সার্বিক মান উন্নয়নে ও বেসামরিক প্রশাসনকে সহায়তায় সেনাবাহিনীর ভূমিকা অনস্বীকার্য।

এ বিষয়ে খাগড়াছড়ি সদর জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, পাহাড়বাসীর আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি সকল সম্প্রদায়ের মাঝে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সেনাবাহিনীর এমন উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

About admin

01580-242555

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*