Home / রাঙামাটি / লংগদু জোনের উদ্যোগে গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মত বিনিময় সভা

লংগদু জোনের উদ্যোগে গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মত বিনিময় সভা

 

মোঃ আলমগীর হোসেন, লংগদুঃ

রাঙামাটির লংগদুতে আইন শৃঙ্খলা পরিস্তিতি স্বাভাবিক রয়েছে। এটা সম্ভব হয়েছে আপনাদের সম্মিলিত প্রচেষ্টায়। সকলের উন্নয়নের স্বার্থে এর ধারাবাহিকতা বজায় রাখতে হবে। বর্তমানে গুজবকে কেন্দ্র করে সমাজে অস্তিরতা দেখা দেয়। গুজব সমাজ জাতি ও দেশকে কলুষিত করে তাই গুজবে কান দেওয়া যাবে না। গুজবকে বিশ্বাস করে কাউকে গণপিটুনি বা হত্যা করা যাবে না।

রবিবার, (২৮জুলাই-২০১৯ইং) লংগদু সেনা জোনের উদ্যোগে উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে জোন কমান্ডারের মত বিনিময় সভায় জোন কমান্ডার লেঃ কর্ণেল মিরাজ হায়দার চৌধুরী প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।

জোনের মিলনায়তনে আয়োজিত মত বিনিময় সভায় জোনের ক্যাপ্টেন ইশতিয়াক আহম্মেদ এর পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল বারেক সরকার, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, খেদারমারা ইউ পি চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা, হেডম্যান মানিক কুমার চাকমা, প্রধান শিক্ষক আব্দুর রহীম, সুচিত্র কুমার চাকমা, চম্পা চাকমা মেম্বার প্রমুখ।

জোন কমান্ডার লেঃ কর্ণেল মিরাজ হায়দার চৌধুরী বক্তব্যে আরো বলেন, সম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকলে এঅঞ্চলে দ্রুত উন্নয়ন ঘটবে। মৎস্য বন্দর হতে চলেছে। এটি হলে অনেক লোকের কর্মসংস্থান হবে।

সর্বোপরি আপনাদের সন্তানকে শিক্ষিত করে গড়ে তুলুন। তা না হলে আপনাদের ভবিষ্যৎ অন্ধকার হবে।

শেষে জোন কমান্ডার কাপ ফুটবল টুর্ণামেন্টর জন্য প্রত্যেক ইউনিয়নের চেয়ারম্যান ও খেলোয়াড়দের মাঝে জার্সি প্রদান করেন। এসময় লংগদু থানার ওসি সৈয়দ মোহাম্মদ নুর বাইট্টাপড়া ৩৬ আনসার ব্যাটালিয়নের ক্যাম্প কমান্ডার, জোনের বিভিন্ন সেনা কর্মকর্তা, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, হেডময়ান, কার্বারীগন উপস্থিত ছিলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*